Designed by shamsuddin noman

Skip to Content

১৮টি সড়ক উদ্বোধন করলেন এমপি মোরশেদ

১৮টি সড়ক উদ্বোধন করলেন এমপি মোরশেদ

Closed

সোনাইমুড়ীপ্রতিনিধিঃ
একই দিনে ১৮টি সড়ক উদ্ভোধন করেছেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য আলহাজ¦ মোরশেদ আলম।

গতকাল দিনব্যাপী তিনি প্রতিটি কাজের পরিদর্শন, উদ্বোধন ও ছাতারপাইয়া বাজারে এলাকাবাসীর সাথে আলোচনা সভা করেন। উদ্বোধন কার্যক্রমে ছাত্রলীগ-যুবলীগ বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে যোগদান করে।
উদ্বোধন প্রকল্প গুলো হচ্ছে ছাতারপাইয়া ইউনিয়নের বসন্তপুর মুসলীম ব্যাপারী ক্যালভাট, মাহাতাবপুর চিলাদী পশ্চীম ছাতারপাইয়া প্রাথমিক বিদ্যালয় সড়ক, বসন্তপুর মুসলীম ব্যাপারী ক্যালভাট (ভিপি মোস্তফা বাড়ী), তেমুহনী মানিকমুড়া সড়ক, পল্লী মঙ্গল-বইচা কুড়া খাস সড়ক, ছাতারপাইয়া সোনাকান্দি কালা রাইতা সড়ক, বিরাহীমপুর বাজার সড়ক, চিলাদী কমিউনিটি ক্লিনিক চিলাদী জিপি এইচ সড়ক, বিরাহীমপুর নিশ্চন্তপুর সড়কসহ অন্যান্য সড়ক।
এরপর সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মোরশেদ আলম অভিযোগ করে বলেন, বিএনপি থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন ফারুক এই আসনে কোন কাজ করেনি। যা করেছে তার কোন চিহ্ন নেই। মানুষকে ধোঁকা দিয়ে ভোট নিয়ে ঢাকায় বসে বিলাসী জীবন যাপন করে আসছে।
এ সময় তিনি আরো বলেন, বর্তমান মেয়াদে সরকার যে ব্যাপক উন্নয়ন কার্যক্রম করেছে, তা এই এলাকার মানুষ আর কখনো দেখেনি। উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে ভোটারদেরকে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।

Previous
Next