নোয়াখালীর খবর

নোয়াখালীতে ধর্ষণের প্রতিবাদ করায় এসিড নিক্ষেপ

নোয়াখালী জেলা শহর মাইজদীতে গতকাল রোববার (২৫ আগস্ট) নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধনের করায় ধর্ষণের শিকার এক নারীর স্বামীকে এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। রোববার দিবাগত রাত দুইটার দিকে সুবর্ণচর উপজেলার চর বাগ্গা গ্রামে এ ঘটনা ঘটে।
এসিডে জ্বলসানোর শিকার ব্যক্তির নাম নাছির উদ্দিন। তিনি ওই গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। নাছির বর্তমানে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার বুক, হাত ও উরুসহ শরীরের ৯ শতাংশ জ্বলসে গেছে বলে জানান কর্তব্যরত ডাক্তার।
আহতের মা জানান, রোববার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে নির্যাতনের বিরুদ্ধে অন্যান্যদের সঙ্গে নাছিরও মানববন্ধনে অংশ নেয়। সেখান থেকে বিকালে বাড়ি গেলে ধর্ষণের মামলার আসামী ও তার লোকজন নাছিরসহ পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়। এক পর্যায়ে রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠলে তাকে সন্ত্রাসীরা এসিড মেরে ৬-৭ জন দৌড়ে পালিয়ে যায়। এ সময় নাছির ৩-৪জনকে ছিনতে পারে। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।
ভক্সপপ: এসিড শিকারের মা।
চিকিৎসকরা জানান, নাছিরের শরীরের প্রায় ৯ শতাংশ জ্বলশেছে। তবে শংকামুক্ত রয়েছে নাছির।
উল্লেখ্য: নোয়াখালীর সুবর্ণচরের গত ২মে উত্তর বাগ্যা গ্রামে গোপনে গোসলের ভিডিও ধারণ করে ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে নাছিরের স্ত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ করে নাছির। ঘটনায় অভিযুক্ত জয়নাল নামে একজনকে আসামী করে আদালতে মামলা দিলে, বাদীর পরিবারের বিরুদ্ধে উল্টো টাকা আত্মসাতের মিথ্যা মামলা ও সাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করছে নাছিরের পরিবার। শুধু বাদী ও তার পরিবারকে নয়, মামলায় স্বাক্ষী হওয়ায় হুমকির সম্মুখিন হচ্ছেন স্বাক্ষীরাও।
বার্তা প্রেরক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close