বিশেষ সংবাদ

আমেরিকা সফরে আবদুল কাদের মির্জা

প্রতিবেদক : বসুরহাট পৌরসভার মেয়র, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি , সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই , বর্শিয়ান রাজনীতিবিদ আবদুল কাদের মির্জা ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। গত ২৭শে আগস্ট স্ব-পরিবারে তিনি আমেরিকার উদ্যেশ্যে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। তার সফর সঙ্গী হিসেবে সাথে ছিলেন নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী। ২৮শে আগস্ট নিউইয়র্ক বিমানবন্দরে পৌঁছালে নোয়াখালী ও কোম্পানীগঞ্জ কমিউনিটির নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
নিউইয়র্কস্থ নোয়াখালী ও কোম্পানীগঞ্জ কমিউনিটির যে সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেনÑ তারা হলেন মফিজ মিয়া, সালামত উল্ল্যাহ, ভি.পি. বাবুল, দর্জি ওবায়দুল হক, আরজু মালেক খান, আবদুল করিম, জিয়াউর রহমান, কামাল হোসেন, লিটন, ইমদাদ চৌধুরী, ডা. মাসুদ, রঙিন, স্বপন, জিলানি, রব, টিপু, হাজারী, আবু নাছের, রহমত, সোহাগ, রমেশ, ইকবাল বাহার, মমতাজ, কিরণ, রহিম, নোয়াব আলী, রাজিব, আজাদ, টিপু, কাঞ্চণ, সুজন, কিরন, আলী, প্রেমেল, চ্যামেলি, রেনু, নাফিসা, নাহিদা, মুক্তিযোদ্ধা ফজল, সিফন, লাতু মেম্বার, মোতালেব, বাচ্ছু ও বাবু।
স্ব পরিবারে তিনি নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলীর বাসায় অবস্থান করছেন। বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সময়ের অভাবে অনেকের সাথে দেখা করতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন এবং সকলের দোয়া কামনা করেছেন। বিভিন্ন সূত্রে জানা গেছে, আবদুল কাদের মির্জাকে পেয়ে নিউইয়র্কের কোম্পানীগঞ্জ কমিউনিটির মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ইতিমধ্যেই শতাধিক কোম্পানীগঞ্জবাসী তার সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close