শিক্ষাঙ্গন

তিতুমীর কলেজস্থ নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা

আগামী তিনমাসের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজে তিতুমীর কলেজস্থ নোয়াখালী জেলা ছাত্রকল্যাণের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার সংগঠনের উপদেষ্টা নুরুল করিম জুয়েল ও নাজিম উদ্দিন সাক্ষরিত আগামী তিন মাসের জন্য আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সরকারি তিতুমীর কলেজ প্রতিষ্ঠার পর থেকে এই প্রথম তিতুমীর কলেজে নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদ গঠিত হয়।
ছাত্রকল্যাণ পরিষদের আহবায়ক করা হয় মোঃ আব্দুল্লাহ আল নোমানকে ও সদস্য সচিব করা হয় মেহেদী হাসান ইভানকে।
এছাড়াও যুগ্ম আহবায়ক হিসেবে যারা রয়েছেন মোঃ মহি উদ্দীন, হাসান রাজা রাজ, মোঃ ফখরুল ইসলাম হাসান, মেহেদী হাসান পাটোয়ারী, মোঃ কামরুল ইসলাম, শাহিদ আহমেদ, মনিরুল ইসলাম, মাসুম (শুভ), মোঃ সাকিব হোসেন, মোঃ ফরহাদ হোসেন, মোঃ ওমর ফারুক, ইশা ইশরাত, শরিফুল ইসলাম শান্ত ও মোঃ শাহাদাত হোসেন নিশাদ । এছাড়াও যাদেরকে সদস্য করা হয়েছে তারা হলেন মোঃ হোসাইন, আসিফ আরমান, মোঃ ইমাম হোসেন, জুনায়েদ সিদ্দিকী, দিদার হোসেন পাপ্পু ,ফয়সাল কবির, মাহমুদ ফয়সাল ,আশরাফি আলী, মোঃ নজরুল ইসলাম, মোঃ বিপি রাজু, দিলরুবা আক্তার পপি, আমেনা ঋতু, আব্দুর রহিম, শামিম ইমতিয়াজ ও শাহরিয়ার ইমন
এর প্রেক্ষিতে গত ২৬শে আগস্ট কলেজ প্রাঙ্গনে সংগঠনের উদ্যেগে ঈদ প্রীতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নুরুল করিম জুয়েল, বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন,উপ মানবকল্যাণ বিষয়ক সম্পাদক মামুন আল আবদুল্যাহ, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল, ঢাকা মহা নগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভুইয়া অশ্রু প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close