বিশেষ সংবাদ

সদর উপজেলা সমিতির উদ্যোগে সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন জেহানকে সংবর্ধনা

প্রতিবেদকঃ ঢাকাস্থ নোয়াখালী সদর উপজেলা সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন জেহানকে গণসংবর্ধনা দেয়া হয়। শনিবার বিকেল ৪টায় কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
ঢাকাস্থ নোয়াখালী সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক খালেদ মোহাম্মদ ইব্রাহিম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী ৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ৫ আসনের সাংসদ জেনারেল(অবঃ) মেজর মন্নান। এছাড়াও আরও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও নোয়াখালী জেলা সমিতির সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন, নোয়াখালী সদর উপজেলা সমিতির সহ সভাপতি গোলাম জিলানী দিদার, নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম সহ ঢাকাস্থ সদর উপজেলা সমিতির নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী ডিসেম্বরের মধ্যে সদর উপজেলায় শতভাগ পাঁকা রাস্তা নিশ্চিত করা হবে। এছাড়াও আমার স্বপ্ন নোয়াখালীতে প্রস্তাবিত বিমানবন্দরটিকে বাস্তবে রূপান্তরিত করা, নোয়াখালী সদরে ফোর লাইনের যে কাজ চলমান রয়েছে তা চলমানই থাকবে। এতে যদি আমার ১০ তলা ভবণ ভাঙ্গার প্রয়োজন হয় আমি তাই করবো।
এসময় সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জেহান বলেন, আমি ক্ষমতা নয় জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। আমার কাছে অন্যায় দুর্নিতির কোন প্রশ্রই নেই। আমি আমার সততা এবং দ্বায়িত্ববোধ দিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close