ফেনী

ফেনীতে আ’লীগের দু’পক্ষের দ্বন্দ্ব নিরসন : আনন্দ মিছিল

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপের পূর্বশক্রতাকে কেন্দ্র করে হামলা পাল্টা হামলা, সংঘর্ষ, মামলার ঘটনায় উপজেলা আওয়মী লীগের রাজনীতিতে উত্তেজনা বিরাজ করছে । সোমবার (৯ সেপ্টেম্বর) ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির তাঁর বাসভবনে স্থানীয় আওয়ামী লীগের নেতাদের নিয়ে বৈঠক দু-পক্ষের মধ্যে দ্বন্দ্ব নিরসন করেছেন।

হামলার ঘটনায় প্রকৃত দোষীদের বিচার নিশ্চিতে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে বলে জানা গেছে। থানায় দায়ের করা মামলায় প্রকৃত নিরাপাধ কেউ হয়রানির শিকার হয় তার ব্যাপারে পদক্ষেপ নেয়ার কথা বৈঠকে জানানো হয়েছে ।
বৈঠক শেষে ছাগলনাইয়া জিরোপয়েন্টে আগামী ২০ সেপ্টেম্বর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে একই দিন সন্ধ্যায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উভয়পক্ষ মিলেমিশে পৌর শহরের জমাদ্দার বাজারে উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের নেতৃত্বে মিছিল সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামছুদ্দিন আহম্মদ বুলু মজুমদারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিআরডির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিক, শুভপুরের চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন,রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মান্না প্রমূখ।
উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের ডাকে সাড়া দেয়ার জন্য ভাইস চেয়ারম্যান এনাম মজুমদার ও ইউপি চেয়ারম্যান মানিককে ধন্যবাদ জানান। তিনি মিলে-মিশে সবাইকে দলের জন্য কাজ করার আহবান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close