নোয়াখালীনোয়াখালীর খবর

আবরার হত্যায় জড়িতরা যে সংগঠনের হোক অবশ্যই বিচারের আওতায় আনা হবে: নোয়াখালীতে আইনমন্ত্রী

প্রতিবেদক: নোয়াখালীতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক বলেছেন, সকল আদালত ভবনকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে। ক্যামেরাগুলো মনিটরিং করা হবে। আবরার হত্যা মামলার অভিযোগপত্র দেয়ার পর সিদ্ধান্ত নেয়া হবে, দ্রুত বিচারে নেয়া হবে কিনা। তিনি আরও বলেন, আবরার হত্যা কান্ডের সাথে যারাই জড়িত থাকুক তারা যে সংগঠনের হোক না কেন তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে।
তিনি আজ দুপুরের দিকে নোয়াখালীতে নবনির্মিত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।
এ সময় তিনি বলেন,আমাদের প্রধানমন্ত্রী ন্যায় বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তার ধারাবাহিকতা আমরা সারা বাংলাদেশ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের উদ্যোগ নেয় সরকার। এর ফলে এ অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিষ্পত্তি হবে বলেন।
এর আগে মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী -৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম এমপি, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্রগাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ বি এম জাকারিয়া,জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আজিজুল হক বকশি সহ জেলার বিশেষ ব্যক্তিবর্গ ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close