জাতীয়

হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় চালক নিহত

বিশেষ প্রতিদেবক,
রাজধানীর হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুইজন। বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাত সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওয়ারী থানা পুলিশ বলেছে, আত্মীয় পরিচয়ে থানায় বেশ কয়েকজন কথা বলেছেন। তাদের মাধ্যমে জানা গেছে, নিহতের নাম কামরুজ্জামান হিরা (৩০)। তার বাড়ি নেত্রকোণার দূর্গাপুরে। নিহতের পরিচয় যাচাই করে দেখা হচ্ছে এবং আহতরা হলেন, সোহেল হোসেন (২৮) ও খাদিজা আক্তার (২৫)।
ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জাগো নিউজকে বলেন, বুধবার দিবাগত রাতে এক মোটরসাইকেলে তিন আরোহী গুলিস্তান থেকে যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি হানিফ ফ্লাইওভারে র্যাব কার্যালয়ের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কামরুজ্জামান হিরাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
আহেতদের মধ্যে খাদিজা আক্তার গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালেই চিকিৎসাধীন। অপর আহত সোহেল হোসেনের হাত পা ভেঙে যাওয়ায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এসআই আবুল কালাম আজাদ আরও বলেন, কীভাবে একই বাইকে তারা তিনজন উঠলো, তা বোধগম্য নয়। একই পরিবার কিংবা পরিচিত কি না এবং নিহতের নাম-পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close