নোয়াখালীনোয়াখালীর খবরবিশেষ সংবাদ

নোয়াখালীর সন্তান কনভেয়র গ্রুপের চেয়ারম্যান ড. কবির আহমেদ মুন্সী বাফা’র নতুন প্রেসিডেন্ট নির্বাচিত

মোঃ দিদার হোসেন ;

বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডারার্স অ্যাসোসিয়েশন(বাফা) এর বোর্ড অব ডিরেক্টরস নির্বাচন ২০১৯-২১ গত ২০ নভেম্বর ঢাকার রাওয়া ক্লাব এবং চট্রগ্রামের আগ্রাবাদ হোটেলে একইসময়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে কভেয়র গ্রুপের চেয়ারম্যান ডক্টর কবির আহমেদ মুন্সী’র নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ ১৪ টি পদে এবং সৈয়দ মুস্তাফিজুর রহমান নেতৃত্বাধীন সচেতন ঐক্য পরিষদ ৫টি পদে জয়ী হয়।

এফবিসিসিআই, বিজিএমইএ, বিকেএমইএ এর পরে গুরুত্বপূর্ণ উক্ত ব্যবসায়ীক সংগঠনের ৯৩৫ জনপ্রতিনিধির প্রত্যক্ষ ভোটে আগামী দুই বছরের জন্য উক্ত বোর্ড অব ডিরেক্টরস নির্বাচিত হন। বিজয়ী সম্মিলিত পরিষদের প্যানেল লীডার হিসেবে ড. কবির আহমেদ বাফা’র প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছেন। ড. কবির বাফা’র ইতিহাসে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন।

ডক্টর কবির আহমেদ এছাড়াও আন্তর্জাতিক লজিস্টিক ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন World Freight Group (WFG) এর প্রেসিডেন্ট, বাংলাদেশ এয়ার এক্সপ্রেস অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশনের ডিরেক্টর, জাপান চেম্বার ও স্পেন চেম্বারের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। চাটখিল পাঁচগাঁও মাহাবুব সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন নামক একটি সামাজিক সংগঠনকেও তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে নেতৃত্ব দিয়ে আসছেন।

সর্বজন শ্রদ্ধেয় ডক্টর কবির আহমেদ মুন্সী পারিবারিক জীবনে এক কন্যা সন্তানের জনক। ওনার জন্মস্থান নোয়াখালী জেলাধীন চাটখিল উপজেলার বদলকোট গ্রামে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close