খেলাধুলা

এবার ক্রিকেটে আসছেন আনুশকাও

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার আগে ক্রিকেট স্রেফ রান-উইকেট আর ব্যাটিং-বোলিংয়ের খেলাই ছিলো বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কাছে। তেমনভাবে কিছুই জানতেন না ক্রিকেটের ব্যাপারে, কখনও আগ্রহও ছিলো না তেমন।

কোহলির সঙ্গে সংসার শুরুর পর এক-আধটু বুঝতে শুরু করেছেন ক্রিকেট। প্রায় নিয়মিতই উপস্থিত হন ভারতের খেলার সময়। ভারতের জয়-পরাজয়ে আনন্দ-বেদনা ফুঁটে ওঠে আনুশকার চোখে মুখে।

আর এবার নিজেই ক্রিকেট মাঠে নামতে যাচ্ছেন কোহলিপত্নী আনুশকা। তবে ক্রিকেটার হিসেবে নয়। মূলত ভারতীয় নারী ক্রিকেট দলের কিংবদন্তি বোলার ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয়ের জন্য ক্রিকেট মাঠে নামবেন আনুশকা।

এ বায়োপিকের শ্যুটিং শুরু হওয়ার কথা আজকে থেকেই। কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেনসে হবে এই সিনেমার শ্যুটিং। প্রথম পর্বের শ্যুটিং পুরোটাই হবে ইডেনে। মাঠের বাইশ গজে আনুশকার বোলিং করার দৃশ্য শ্যুটিং করা হবে। এছাড়া ইডেনের ড্রেসিংরুমেও শ্যুটিং করবেন অনুষ্কা।

আজ (শনিবার) ফ্লাডলাইটের নিচেও শ্যুটিং করার কথা রয়েছে। যা চলবে মাঝরাত পর্যন্ত। এই একদিনের শ্যুটিং পর্ব সেরে মুম্বাই ফিরে যাবেন আনুশকা। এই বায়োপিক শ্যুটিংয়ের সময় আনুশকার সঙ্গে হাজির থাকতে পারেন ঝুলন গোস্বামী নিজেও। ইতোমধ্যে বেশ কয়েকবার ঝুলনের সঙ্গে কথা হয়েছে আনুশকার।

এই বায়োপিক করার পরিকল্পনা মূলত প্রায় তিন বছর আগের। তখন পরিচালক সুশান্ত ঘোষণা দিয়েছিলেন, ‘চাকদহ এক্সপ্রেস’ নামে করবেন ঝুলনের বায়োপিক। নানাবিদ কারণে সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। পরে এই বায়োপিকের সঙ্গে মুম্বাইয়ের নামি প্রযোজক সংস্থা যুক্ত হলে পুনরায় শুরু করা হচ্ছে এর কাজ।

ভারতের হয়ে প্রায় ১৭ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন ঝুলন। ২০০২ সালের জানুয়ারিতে ক্যারিয়ার শুরু করা ঝুলন ক্রিকেটকে বিদায় জানিয়েছেন গত বছরের নভেম্বরে। মাঝের সময়ে দেশের হয়ে ১০ টেস্টে ৪০ উইকেট, ১৮২ ওয়ানডেতে ২২৫ উইকেট ও ৬৮ টি-টোয়েন্টিতে ৫৬ উইকেট নিয়েছেন ঝুলন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close