বিনোদন

আবারও জি বাংলায় নোবেল, তবে কমেছে জনপ্রিয়তা

কলকাতার জনপ্রিয় টেলিভিশন ‘জি বাংলা’য় প্রচার হওয়া ‘সারেগামাপা’র মঞ্চে আলোচনায় আসেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল। রাতারাতি দুই বাংলায় ছড়িয়ে পড়ে তার নাম। তবে বেশ কিছু কারণে তিনি এখন সমালোচিত। তার প্রতি বিরক্তও তার ভক্ত-অনুরাগীরা। তার প্রমাণ মেলে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার আগ্রহ কমে যাওয়া দেখে।
এখন আর আগের মতো করে সরব দেখা যায় না তাকে। অনেকদিন পর তার দেখা মিললো সেই জি বাংলাতে। তবে ‘সারেগামাপা’ নয়, নোবেল গান করলেন সৌরভ গাঙ্গুলীর ‘দাদাগিরি’র মঞ্চে।

গেল ১২ জানুয়ারির পর্বে সৌরভের অতিথি হিসেবে হাজির ছিলেন সাবেক ড্যাশিং ওপেনার বীরেন্দর শেবাগ, স্পিনার হরভজন সিং, ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ, মোহাম্মদ কাইফ, ফাস্ট বোলার জহির খান এবং বর্তমান দলের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। তাদের নানা পর্বের খেলা এবং কথোপকথনের ফাঁকে গান শোনান নোবেল। সেখানে তিনি গেয়ে শোনান তিনটি হিন্দি গান। অনুষ্ঠানে আরও গান করেন উষা উত্থুপ ও দালের মেহেদি।

তবে এবার আর তেমন করে আলোচনা হয়নি নোবেলের গান নিয়ে। এই কিছুদিন আগেও দুই বাংলার মানুষ অপেক্ষায় থাকতেন কবে জি বাংলায় দেখা যাবে নোবেলকে, শোনা যাবে তার ভরাট কণ্ঠের গান। কিন্তু বাংলাদেশের জাতীয় সংগীত নিয়ে বিতর্কিত মন্তব্য এবং বেশ কিছু বেফাঁস কথাবার্তার কারণে তিনি জনপ্রিয়তা হারিয়েছেন। তাই অনেকদিন পর তার গান পেয়েও খুব একটা সাড়া দেখা যাচ্ছে না সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

জানা গেছে, সম্প্রতি এই অনুষ্ঠানের রেকর্ডিং এবং স্টেজ শোতে অংশ নিতে ভারতে যান নোবেল। সেখানে তিনি ত্রিপুরাসহ বেশ কিছু অঞ্চলে গান করেন। আরও কয়েকটি স্টেজ শোতে অংশ নেয়ার জন্য নোবেল এখনো কলকাতায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close