নোয়াখালীনোয়াখালীর খবর

ক্রেতা সেজে চুরি, ৬ নারী সদস্য আটক

 

প্রতিবেদক: নোয়াখালী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান চালিয়ে আন্তজেলা চোর চক্রের ৬ নারী সদস্যকে আটক করেছে।
মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় নোয়াখালী জেলা ডিবি পুলিশের (ওসি) কামরুজ্জামান (পিপিএম) ফোনে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে, সোমবার দিনগত গভীর রাতে নোয়াখালী সদরের মাইজদী বাজারের বিভিন্ন বাসা বাড়িতে পৃথক পৃথক অভিযান চালিয়ে চোরাই কাপড়সহ তাদের আটক করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ১০ লক্ষ টাকা মূল্যের চোরাই কাপড় উদ্ধার করে ডিবি পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, লক্ষী নারায়নপুর এলাকার মো.রাজীব’র স্ত্রী সেলিনা আক্তার (২৭), মো.রুবেল’র স্ত্রী রোকসানা বেগম (২৫), সফিপুর এলাকার জাহাঙ্গীর আলম’র স্ত্রী রজিনা (৩০), দক্ষিণ কাদির হানিফ ইউনিয়নের ৪নং ওয়র্ডের দেলোয়ার হোসেন’র স্ত্রী মোনোয়ারা বেগম (৩৫), পৌরসভা ১নং ওয়ার্ডের মধুপুর এলাকার আবুল হোসেন’র স্ত্রী জুলেখা বেগম (৩৮), পৌরসভা ১নং ওয়ার্ডের মধুপুর এলাকার জহির আহম্মেদ’র স্ত্রী জেসমিন আক্তার (৩৮)। এ সময় নারী আন্তজেলা চোর চক্রের সিএনজি ড্রাইভার সুধারাম থানার মৃত ফজলুল রহমান’র ছেলে জহির আহম্মেদ (৫৫), কে আটক করে ডিবি পুলিশ।
নোয়াখালী ডিবি পুলিশের (ওসি) কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা দল বেঁধে ক্রেতা সেজে বিভিন্ন দোকানে প্রবেশ করে চুরি করত। এভাবে তারা তাদের সিন্ডিকেটের মাধ্যমে ব্যাপক চুরির ঘটনা ঘটিয়েছে। তাদের কাছ থেকে প্রায় ১০ লক্ষ টাকা মূল্যের চোরাই কাপড় উদ্ধার করা হয়েছে। তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close