বিনোদন

সেলস গার্ল হলেন স্বস্তিকা

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নানা শিরোনামে সব সময় আলোচনায় থাকেন তিনি। কলকাতার অনেকে জনপ্রিয় নায়কের নায়িকা হয়েছেন। অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে নিজের যোগ্যতায় আলাদা একটা স্থান দখল করেছেন এই অভিনেত্রী।

কখনো মডার্ণ নারী, কখনো গৃহবধু, কখনো সমাজকর্মী এমন নানা চরিত্রে দেখা মিলেছে তার। সেই স্বস্তিকা এবার হাজির হলেন সেলস গার্ল হয়ে। পরণে শাড়ি তার, হাত ভর্তি কাঁচের চুড়ি। মাথায় কাঁচা পাকা চুল। হাতে ভারি এক ব্যগ নিয়ে কোথায় যেনো ছুটে চলেছেন।

গুলদস্তা সিনেমাতে এই লুকেই দেখা যাবে স্বস্তিকাকে। রাজস্তানি নারী ডলি বাগরির ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। ছবিটি পরিচালনা করেছেন অর্জুন দত্ত। আবাসনে থাকা তিনজন নারীর গল্প ফুটে উঠবে এই সিনেমায়। স্বস্তিকার লুক টেস্টের ছবির প্রশংসায় মেতেছেন তার ভক্তরা।

প্রথম ছবি ‘অব্যক্ত’র পর এবার ‘গুলদস্তা’ নির্মাণ করতে চলেছেন অর্জুন। নির্মাতা জানিয়েছেন, শ্রীরূপা, রেণু ও ডলি, এই তিন নারীর জীবন ও যাত্রাপথেরই গল্প বলবে ‘গুলদস্তা’ ছবিটি। যে তিন নারীর জীবনের বৃত্ত, সমস্যা ও যাত্রাপথ আলাদা হলেও শেষ পর্যন্ত তারা একই বৃত্তে মেলেন। ছবিটির প্রযোজনায় রয়েছে রূপ প্রোডাকশন ও এন্টারটেইনমেন্ট।

ছবিতে তিন নারী চরিত্রে থাকছেন স্বস্তিতা, অর্পিতা ও দেবযানী। এ ছাড়াও ছবিটিতে দেখা যাবে অনুভব কাঞ্জিলাল, অনুরাধা মুখ্যোপাধ্যায়, ঈশান মজুমদার ও অভিজিৎ গুহকে। ছবির সিনেমাটোগ্রাফি করছেন সুপ্রতীম ভোলে, সঙ্গীত পরিচালনায় থাকছেন সৌম্যঋত।

এপ্রিলে মুক্তি পাবে ছবির ট্রেলার, তার আগে প্রকাশ্যে আসবে ছবির গান। ছবির সঙ্গীত পরিচালনায় সৌম্য ঋত। অর্জুন দত্ত পরিচালিত গুলদস্তা ছবির মুক্তি এপ্রিল ২৪শে এপ্রিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close