ফেনী

ফেনীতে একরাম চৌধুরীর মামলায় আসামী সেন্টু

ফেনী প্রতিনিধি :
ফেনী শহরের মহিপালে চৌধুরী এন্ড ব্রাদার্স মোটরসে হামলা করে ক্যাশ থেকে টাকা লুটের ঘটনায় দায়ের করা মামলা আপোষরফার চেষ্টা করছে একটি চক্র। ওই মামলার প্রধান আসামী মার্কেন্টাইল ব্যাংকের দাগনভূঞা শাখার ম্যানেজার মনোয়ার হোসেন সেন্টু।
বাদী একরাম চৌধুরী এজাহারে উল্লেখ করেন, ১৫ মার্চ রাত ৯ টার দিকে মনোয়ার হোসেন সেন্টুর নির্দেশে কয়েকজন যুবক চৌধুরী এন্ড ব্রাদার্স মোটরসে হামলা চালায়। হামলার সময় দোকান মালিক একরাম চৌধুরীকেও হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে হাতে জখম হয়। হামলাকারিরা ক্যাশে থাকা ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ৪ জনকে আটক করে। এরপর আটককৃতদের ছাড়িয়ে নিতে সেন্টু তার সহযোগিদের নিয়ে ফেনী মডেল থানায় ব্যাপক লোকসমাগম করে প্রভাব খাটানোর চেষ্টা করে। পুলিশ এতে কর্ণপাত না করে রাতেই সেন্টু সহ ৭ জনের নাম উল্লেখ করে দ্রুত বিচার আইনে একরাম চৌধুরীর দায়েরকৃত মামলা রেকর্ড করেন। ১৮ মার্চ গ্রেফতারকৃতদের জামিন না মঞ্জুর করে আদালত। পরদিন ফের আবেদন করলে তাদের জামিন মঞ্জুর করা হয়। একইদিন উচ্চ আদালত থেকে জামিন নেন সেন্টু।
এদিকে একটি সূত্র জানায়, ঘটনাটি আপোষরফার জন্য একটি চক্র প্রভাবশালীদের নাম ভাঙিয়ে গত ক’দিন ধরে নানাভাবে চেষ্টা-তদবীর করছেন। ইতিমধ্যে কয়েকদফা বৈঠকেও বসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close