লক্ষ্মীপুর

রায়পুরের সন্তান এডভোকেট ফিরোজ আলম আর নেই ; পাপুল এম পির শোক

 

প্রতিবেদক ;
ঢাকা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট এস এম ফিরোজ আলম আজ ২৫ মার্চ বেলা ১২ টার সময় গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন) । মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৫৯ বৎসর। তিনি দীর্ঘদিন কিডনি রোগে ভুগছিলেন, সপ্তাহে দুই বার কিডনি ডায়ালাসিস করতে হতো। মৃত্যুকালে তিন কন্যাসহ বহু গুণগাহী রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন কেরোয়া গ্রামে। মরহুমের পিতার নাম সাইদুর রহমান পাটোয়ারী। মরহুমের চেম্বার ছিল ১/১ রাজার দেউরিতে।
তিনি ১৯ সেপ্টেম্বর ১৯৯৩ সনে বাংলাদেশ বার কাউন্সিলের সনদ প্রাপ্ত হয়ে ১১ অক্টোবর ঢাকা আইনজীবী সমিতির সদস্য ভূক্ত হন। তার মৃত্যুতে রায়পুরের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল গভীর শোক প্রকাশ করেছেন  । এক শোক বানীতে তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।
আজ বিকাল ৩.৩০ মিনিটের সময় শনির আখড়া বাশপট্রি অধ্যক্ষ ইসরাত আলম রোডে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। সেখান থেকে মরহুমের লাশ গ্রামের বাড়ি লক্ষীপুর নিয়ে যাওয়া হবে। সেখানে পুনঃ জানাযা নামাজ শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close