নোয়াখালীনোয়াখালীর খবর

কবিরহাটে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ:  হামলার শিকার ব্যবসায়ীর মৃত্যু   

 

প্রতিবেদক ;

নোয়াখালীর কবিরহাটে বসত বাড়ির চলাচলের রাস্তা নিয়ে বিরোধের   জের ধরে  হামলার শিকার  ব্যবসায়ী  সিদ্দিক উল্যা (৪৫)  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়ছে ।
নিহত সিদ্দিক উল্যা কবিরহাট পৌরসভার ৬নং ওয়ার্ড ইন্দ্রপুর এলাকার আশরাফ আলী মুন্সি বাড়ীর মৃত আশরাফ আলী মুন্সির ছেলে। মঙ্গলবার ( ৩১ মার্চ)  মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহতের পরিবার জানান , সিদ্দিক উল্যার জেঠাতো ভাই ও একই বাড়ীর আব্দুল কাইয়ুম বাড়ীর রাস্তা দখল করে একটি ঘর নির্মাণ করলে সিদ্দিক উল্যা গত ২৫মার্চ বুধবার সকালে রাস্তা দখল করে ঘর নির্মাণ করার প্রতিবাদ করলে তাকে হত্যা করার হুমকি দেয় আব্দুল কাইয়ুম।
ওইদিন দুপুরে স্থানীয় ঘাট মাঝির দোকানে নিজের চা দোকানে কাজ করছিলেন সিদ্দিক উল্যা। এসময় আব্দুল সালামের ছেলে আব্দুল কাইয়ুম, কাইয়ুমের ছেলে গিয়াস উদ্দিন সুমন, এনামুল হকের ছেলে দেলোয়ার হোসেন, সিরাজুল হকের ছেলে মহিন উদ্দিন ও ওলি উল্যাহসহ কয়েকজন এসে সিদ্দিক উল্যার ওপর অর্তকিত হামলা চালায়।
পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত সিদ্দিক উল্যা ও আল আমিনকে উদ্ধার করে  প্রথমে  কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। পরে সিদ্দিক উল্যার শারীরিক অবস্থার অবনতি হলে ২৬মার্চ সকালে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও বিকেলে উন্নত চিকিৎসার জন্য মাইজদী সেন্টাল হাসপাতালে ভর্তি করা হলে আজ মঙ্গলবার সকালে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হামলার ঘটনায় গত ২৮মার্চ নিহতের ছোট ভাই নূর উদ্দিন বাদী হয়ে ৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলাটি বর্তমানে হত্যা মামলায় নথিভূক্ত করা হবে। অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close