নোয়াখালীনোয়াখালীর খবর

সোনাইমুড়ীতে ৬ জন আইশোলেশনে: দুই বাড়ি লক ডাউন

সোনাইমুড়ী,  প্রতিনিধিঃ
করোনা ভাইরাস (কোভিড-১৯) সন্দেহে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের দু’টি পরিবারের ৬ জন সদস্যকে আইসোলেসনে রাখা হয়েছে। এদের মধ্যে রয়েছে আড়াই বছর বয়সী এক শিশু, আট মাস বয়সী এক শিশু, তের বছর বয়সী এক শিশু, ত্রিশ বছর বয়সী একজন পুরুষ, তেইশ বছর বয়সী এক যুবতী ও পঞ্চাশ বছর বয়সী এক মহিলা। উপজেলা প্রসাশন থেকে আইসোলেসনে থাকা রোগীদের বাড়ী ২টি লকডাউন ঘোষণা করা হয়েছে।
বুধবার সকালে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল বাড়ী দু’টি লকডাউন ঘোষণা করেন। এরআগে মঙ্গলবার রাতে সর্দি ও জ্বর নিয়ে শিশুসহ ৬জন রোগীর উপসর্গগুলো দেখে তাদের সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে ভর্তি করা হয়।
সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া তথ্যের ভিত্তিতে সরকারি এ্যাম্বুলেন্স পাঠিয়ে ৬জন রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের সবার সর্দি ও জ্বর ছিল। বর্তমানে শিশুরা ছাড়া বাকীদের অবস্থা ভালো।
তিনি আরও জানান, গত কয়েকদিন আগে অসুস্থরা একজন দুবাই প্রবাসী আত্মীয়ের সংস্পর্শে এসেছিলেন। এরপর থেকে জ্বরে ভূগলেও তারা তথ্য গোপন করে সুস্থ্য হওয়ার চেষ্টা করেছিলেন। ভর্তিকৃত সবার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিকেলে চট্টগ্রামে পাঠানো হবে।
সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল জানান, অসুস্থদের বাড়ী দু’টি লকডাউন ঘোষণা করে প্রশাসনের নজধারীতে রাখা হয়েছে। একই সাথে এলাকায় সর্তকর্তামূলক মাইকিং করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close