বিশেষ সংবাদরাজনীতিলক্ষ্মীপুর

পাপুল এম পির ভিডিও বার্তা, দলমত নির্বিশেষে মানুষের পাশে দাঁড়ানোর আহবান

 

ডেক্স রিপোর্ট ;

গতকাল বাংলাদেশ সময় বিকেল ৫ টায় কুয়েত থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে  দল মত নির্বিশেষে গরীব মানুষদের সাহায্য দেয়ার আহবান জানালেন লক্ষ্মীপুর(২) আসনের এম.পি কাজী শহিদ ইসলাম পাপুল, তিনি করোনার এ ক্লান্তিলগ্নে গরীব মানুষদের সাহায্য সহযোগিতাকে মানবিক বিবেচনায় নেওয়ার আহবান জানান । ভিডিও বার্তায় তিনি রায়পুর লক্ষ্মীপুরের জনগনের উদ্দেশ্যে বলেন, আমি এম পি আছি বা না থাকি, সেটা বিবেচ্য নয়, একজন মানুষ হিসেবে আমি আপনাদের পাশে থাকবো আজীবন।

 

ইতিমধ্যে  যেসকল বিত্তবান এই দুর্যোগে সাহায্য নিয়ে সাধারন মানুষের দোরগোড়ায় পৌছেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এম.পি কাজী শহিদ ইসলাম পাপুল তিনি ঐক্যবদ্ধভাবে এই দুর্যোগ মোকাবেলায় সকলকে এগিয়ে আসার আহবানও জানান। দুর্যোগ মোকাবেলায় প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশবাহিনী, স্বাস্থ কর্মকর্তা ও কর্মচারীদের দায়িত্ব পালনে সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি।

ভিডিও বার্তা তিনি এখন সমালোচনা না করে ঐক্যবদ্ধভাবে এই দুর্যোগে সাধারন মানুষের পাশে থাকার জন্যে সকলকে অনুরোধ করেছেন। কুয়েত থেকে সকল ধরনের যোগাযোগ বন্ধ থাকায় তিনি দেশে আসতে না পারলেও সার্বক্ষণিকভাবে এলাকার খোঁজ খবর নিচ্ছেন বলেন ভিডিও বার্তায় জানিয়েছেন, প্রয়োজনে দিন রাত ২৪ ঘন্টা মোবাইলে যোগাযোগের জন্যে জনগনকে আহবান জানিয়েছেন তিনি।

বিজ্ঞজনদের মতে কুয়েতের প্রতিষ্ঠিত ব্যবসায়ী লক্ষীপুর রায়পুর এর সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল গতকাল রায়পুরবাসীর উদ্দেশ্যে ভিডিও বার্তায় যে বক্তব্য দিয়েছেন তাতে তার বিজ্ঞ নেতা সুলভ আচরণের প্রমান পাওয়া গেছে । করোনায় তিনি যে সমস্ত সহযোগিতা করেছেন তা উল্লেখ না করে সকলকে মানবিকতায় এগিয়ে আসার আহবান জানিয়েছেন । আওয়ামী লীগ কর্মী এবং স্বতন্ত্র সংসদ সদস্য হয়েও তিনি প্রমাণ করেচেন মানবসেবা লোক দেখানোর জন্য প্রকাশ  করতে নাই । বলাই বাহুল্য যে তিনি ও তার পুরো পরিবার কে রায়পুরবাসির খেতমতে উৎসর্গ  করেছেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close