নোয়াখালীনোয়াখালীর খবর

এইচ এম ইব্রাহিম এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার পরিবারের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণ

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা:
নোয়াখালীÑ১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর ব্যক্তিগত তহবিল থেকে চাটখিল উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং সোনাইমুড়ি উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হতদরিদ্র ১০ হাজার পরিবারের মাঝে ১শত টন চাল, ৫০ টন আলু, ১০ হাজার লিটার তৈল, ১০ হাজার কেজি মসুরির ডাল ও ১০ হাজার কেজি লবণ বিতরণ করা হচ্ছে।
প্রতিটি পরিবারের জন্য ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, আলু ৫ কেজি, তৈল ১ লিটার, লবণ ১ কেজি ও মসুরির ডাল ১ কেজি।
এমপি’র পক্ষে এই ত্রাণ-সামগ্রী বিতরণ কাজে সার্বিকভাবে তত্ত্বাবধানে রয়েছেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম ও চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু। স্বেচ্ছাসেবকদের দিয়ে প্রতিটি পরিবারের মধ্যে এ ত্রাণ-সামগ্রী বিতরণ করা হচ্ছে।
চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু জানান, গত ১ সপ্তাহ ধরে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে এই ১০ হাজার হতদরিদ্র পরিবারের তালিকা তৈরি করা হয়েছে। লকডাউন থাকার কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে শুধুমাত্র স্বেচ্ছাসেবকদের মাধ্যমে লেগুনা পরিবহনে করে প্রতিটি পরিবারের ঘরে ঘরে এই ত্রাণ-সামগ্রী পৌঁছানোর ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি আরো জানান, গতকাল শনিবার সকাল থেকে এই ত্রাণ-সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ৩/৪ দিনের মধ্যে এই কার্যক্রম সম্পন্ন হবে।
এইচ এম ইব্রাহিম এমপি বলেছেন, সামাজিক দূরত্ব বজায় রেখে এই পদ্ধতিতে তিনি তাঁর নির্বাচনী এলাকার হতদরিদ্রদের মাঝে এই ত্রাণ-সামগ্রী বিতরণ করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close