আন্তর্জাতিকলক্ষ্মীপুর

আমি নির্দোষ ……… কাজী শহিদ ইসলাম পাপুল এম পি

 

ডেক্স রিপোর্ট ;

কুয়েতে গ্রেপ্তার লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল দেশটির পাবলিক প্রসিকিউটরের কাছে নিজেকে নির্দোষ দাবি করেছেন। তবে কুয়েতের কর্মকর্তাদের ঘুষ দেওয়ার কথা স্বীকার করে তিনি বলেছেন, কাজ আটকে দেওয়ায় তাদের ঘুষ দিতে বাধ্য হয়েছেন।খবর আরব টাইমসের । এমপি পাপুল আত্মপক্ষ সমর্থন করে বুধবার (১ জুলাই) কুয়েতে পাবলিক প্রসিকিউটরের কাছে এ বক্তব্য দিয়েছেন। জিজ্ঞাসাবাদে তিনি পাবলিক প্রসিকিউটরকে জানিয়েছেন, কুয়েতে তার কোম্পানিতে ৯ হাজার মানুষ কাজ করে। কুয়েতে কাজ করার জন্য তার একটি বৈধ আদেশ আছে। সেই অনুযায়ী তিনি ব্যবসায়িক কার্যক্রম চালিয়েছেন।

এসময় নিজেকে নির্দোষ দাবি করে পাপুল বলেন, আমি যে কাজ করেছি সেটির সফলতা নিয়ে কেউ কোনো অভিযোগ করতে পারবে না। কিন্তু কুয়েতের কিছু কর্মকর্তা আমার কাজ আটকে দেওয়ার চেষ্টা করেছিল। তাদের ঠেকানো ও দ্রুত কাজ সম্পাদনের জন্যই আমি ঘুষ দিয়েছি।
জিজ্ঞাসাবাদে বাংলাদেশের এই এমপি জানান, তার কোম্পানিতে যে ধরনের ইকুইপমেন্ট আছে সেটি আর কোনো কোম্পানির কাছে নেই। তিনি গুণগতমান সম্পন্ন সেবা দিয়ে যাচ্ছেন।অন্য যে কোনো প্রতিষ্ঠানের চেয়ে তার কোম্পানীর কাজের মান ভালো। কিন্তু সমস্যা তৈরি করেছে কুয়েতেেই কিছু কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close