জাতীয়নোয়াখালীনোয়াখালীর খবর

নোবিপ্রবিতে বঙ্গবন্ধুর ছবি অবমাননা করায় ছাত্র বহিষ্কার

প্রতিবেদক  : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রধান ফটক সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিকৃত করায় এক শিক্ষার্থীকে সাময়িকভাবে বিশ্বববিদ্যালয় থেকে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ।

বুধবার (১৪ অক্টোবর) রাতে বিশ্ববিদ্যালয়ের তথ্য ও জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক ইফতেখার রাজু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয় ।

বিজ্ঞপ্তিতে বলা হয়ছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে অন্য ব্যক্তির ছবি প্রদর্শন করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর মন্তব্য লিখে জাতির পিতার ছবির অবমাননা করা এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম ক্ষুণ্ন করায় শৃংখলা বোর্ডের ১৪ অক্টোবর ২০২০ অনুষ্ঠিত জরুরী সভার সিদ্ধান্তক্রমে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৮-১৯ সেশনের ছাত্র ফয়েজ আহমেদ, রোল: অঝঐ১৯২৭০১০ কে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একই সাথে তাকে কেন স্থায়ী বহিস্কার করা হবে না এবং ডিজিটাল নিরাপত্তা আইনের অধীনে কেন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী ৫ দিনের মধ্যে নোবিপ্রবি রেজিস্ট্রার বরাবর জানাতে তাকে নির্দেশনা দেয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close