বিনোদন

মেজাজ হারিয়ে ফেললেন সালমান খান

বিনোদন ডেস্ক : বিগ বসের ১৪তম সিজন শুরু হওয়ার আগে নানা গুঞ্জন রটে গিয়েছিল। তবে এক সপ্তাহেই রঙ বদলালো বিগ বসের মঞ্চ। জমে উঠেছে এই রিয়্যালিটি শোয়ের চলতি সিজনটি। কিন্তু শোয়ের দ্বিতীয় সপ্তাহ শেষেই প্রতিযোগিদের ব্যবহারে বেজায় চটেছেন শোয়ের সঞ্চালক সালমন খান।

রোববার (১৮ অক্টোবর) ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে কালার্স কর্তৃপক্ষ। সেখানে ‘উইকএন্ড কা ওয়ার’ এপিসোডে রীতিমতো মেজাজ হারাতে দেখা গেল সঞ্চালক সালমনকে। যেখানে শোয়ের অন্যতম চর্চিত প্রতিযোগী রুবিনা দিলাইকের ক্লাস নিলেন সালমন।

শোয়ের গত সপ্তাহে রুবিনার অদম্য জেদ ও হার না মানা মনোভাবের প্রশংসা করেছিলেন ভাইজান। কিন্তু চলতি সপ্তাহে সেই প্রতিযোগিকেই একহাত নিলেন বলিউড সুলতান। মূলত বিগ বসের দেওয়া একটি ‘টাস্ক’-এ অংশ নিতে অস্বীকার করেছিলেন রুবিনা, আর তাতেই চটেছেন সালমন।

ভাইজানের কথায়, একজন প্রতিযোগী হয়ে তিনি কিভাব বিগ বসের অসম্মান করতে পারেন? এই নিয়ে সাফাই দিতে গিয়ে সঞ্চালক সালমনের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন রুবিনা। এরপরই সালমন তাকে মনে করিয়ে দেন যে, তিনি এই শোয়ের সঞ্চালক মাত্র, রুবিনার প্রতিদ্বন্দ্বী নন।

সালমান রুবিনাকে কটাক্ষ করে বলেন, ‘আপনি বললে, এবার থেকে সব জিনিস আমরা আপনাকে জিজ্ঞাসা করেই নিশ্চিত করব। কেমন?’ এর জবাবে রুবিনা বলেন, ‘এবার আমি বকা খাব নিজের পয়েন্ট অফ ভিউ তুলে ধরার জন্য।’

মূলত এই কথা শুনেই চটে যান সুলতান।তিনি বলেন- ‘ম্যাডাম, আমি আপনার সঙ্গে যথেষ্ট সম্মান দিয়ে কথা বলছি। আমি আপনার কোনও প্রতিদ্বন্দ্বী নই এই শোয়ের। এটা ভুল এবং এর জন্য পরে তোমাকে মাশুল দিতে হবে’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close