নোয়াখালীনোয়াখালীর খবর

৮জনকে অচেতন করে এক পরিবারের সর্বস্ব লুট

প্রতিবেদক : নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুর গ্রামের দু’টি পরিবারের লোকজনকে রাতের খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে একটি পরিবারের ঘরের সর্বস্ব লুটে নিয়েছে র্দুবৃত্তরা।

এই ঘটনায় দু’টি পরিবারের ৮জন সদস্য অচেতন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার রাতে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিনোদপুর গ্রামের আব্দুর রহমান ডাক্তার বাড়ি ও একই গ্রামের ছেরাজ মাওলানার বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিনোদপুর গ্রামের ডাক্তার বাড়ির আব্দুর রহমান ও একই গ্রামের ছেরাজ মাওলানা বাড়ির সফিকুর রহমানের ঘরের সদস্যরা বুধবার রাত ৯টার দিকে রাতের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে ডাক্তার বাড়ির পরিবারকে বুধবার রাতে ও মাওলানা বাড়ির পরিবারকে বুধবার সকালে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। দুই পরিবারের ৮জন সদস্য এখনো হাসপাতালে অচেতন অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগী ডাক্তার বাড়ির আব্দুর রহমান’র ছেলে মাহফুজুর রহমান জানান, রাতে তাদের পরিবারের ৪সদস্যকে নিয়ে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে দুর্বৃত্তরা ঘরের ভেনটিলেটর ভেঙ্গে ঘরে প্রবেশ করে নগদ অর্থ , স্বর্ণালংকারসহ মালামাল নিয়ে যায়।।

অচেতন থাকা দুই পরিবারের সদস্যরা হলেন, ডাক্তার বাড়ির আব্দুর রহমান (৭৫), রোকেয়া বেগম (৬০), নিলু আক্তার (২৭), মাওলানা বাড়ির সফিকুর রহমান (৫৫), তাজুল ইসলাম (২৮), হাসিনা আক্তার (৪৫), নিপু আক্তার (২০), ইয়ামুন (২০)।

বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বাবলু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অচেতন অবস্থায় দু’টি পরিবারের ৮জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নবীর হোসেন জানান, এ ঘটনা সম্পর্কে কেউ আমাকে কিছুই জানায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close