রাজনীতি

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা উত্তরের সহ-সভাপতি নির্বাচিত হলেন সেনবাগের সফর উদ্দিন

প্রতিবেদক
বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর এর সহ-সভাপতি নির্বাচিত হলেন সরকারী তিতুমীর কলেজের ব্যবস্থাপনা বিভাগের মেধাবী ছাত্র মো. সফর উদ্দিন। তিনি নোয়াখালীর সেনবাগ উপজেলার সন্তান।
বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইব্রাহিম হোসেন এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান রহমান হৃদয়য়ের সুপারিশ ক্রমে স¤প্রতি এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।
সূত্রমতে আওয়ামী পরিবারের জন্ম নেওয়া সফর উদ্দিন রাজধানী ঢাকা মহানগর উত্তরের কাফরুলে বসবাস করেন। তিনি ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। নিজ কর্মদক্ষতা এবং দূরদর্শিতার মাধ্যমে আজকের এ অবস্থানে এসেছেন বলে তার সহকর্মীরা জানিয়েছেন।
স্কুল জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সহ-সভাপিত নির্বাচিত হওয়া প্রসঙ্গে এই প্রতিবেদককে বলেন, আমি সহ-সভাপতি নির্বাচিত হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাবো। পদ পদবী সাময়িক দায়িত্ব মাত্র।
ভবিষ্যতেও আমি আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই। আমি মুজিব আদর্শকে বুকে ধারণ করে জয় বাংলার স্লোগানে সামনের দিকে এগিয়ে যেতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সর্বদা একজন নিবেদিত কর্মী হিসেবে উজাড় করে দিয়ে কাজ করে যেতে চাই। এই জন্য তিনি সকলের নিকট দোয়া ও সহযোহিতা কামনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close