নোয়াখালী

নোবিপ্রবিতে মাসব্যাপী শোক দিবসের কর্মসূচী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) কর্তৃক ঘোষিত মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শোকের মাসের প্রথম দিন বৃহষ্পতিবার (১ আগস্ট ২০১৯) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন এর নেতৃত্বে কালো পতাকা উত্তোলন, শোকর‌্যালি ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউটসমূহের পরিচালক, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলসমূহের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, দপ্তরসমূহের পরিচালক, শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেয়।

পরে মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের শিক্ষকবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এ দিকে মাসব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে রয়েছে- ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দের মাসব্যাপী কালো ব্যাজ ধারণ, এবং প্রতি শুক্রবার বাদজুমা বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া অনুষ্ঠান, আলোচনা সভা, অনুষদসমূহ কর্তৃক অনুষ্ঠানমালা, ইনস্টিটিউটসমূহ কর্তৃক আয়োজিত অনুষ্ঠান, শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশন কর্তৃক আয়োজিত অনুষ্ঠান ও টুঙ্গিপাড়া গমন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close