নোয়াখালী

নোয়াখালীতে বাসের হেলপারকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জের জিরতলী ইউনিয়নে বারাইচতল গ্রামের ফয়েজ আহম্মদ (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ফয়েজ আহম্মদ একই গ্রামের জামাল পাটোয়ারীর ছেলে। সে আনন্দ বাস সার্ভিসের হেলপার হিসেবে কাজ করত।
শুক্রবার (২আগস্ট) নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের পিতা জামাল পাটোয়ারীর অভিযোগ করেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ফয়েজ আহম্মদ পাশ্ববর্তী মঞ্জুর বাড়ীতে গেলে মঞ্জু ও তার স্ত্রী সুরমা আক্তারসহ তাদের পরিবারের লোকজন ফয়েজকে পিটিয়ে জখম করে। পরে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় ফয়েজের মৃত্যু হয়। ফয়েজকে পিটিয়ে হত্যার কোন কারণ তিনি তাৎক্ষণিক সাংবাদিকদের জানাতে পারেননি।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশিদ বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, নিহতের পায়ে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মঞ্জুর স্ত্রী সুরমা (৩০) এর সাথে ফয়েজের কোন সম্পর্ক থাকতে পারে আর তার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এ কর্মকর্তা। তিনি আরো জানান, হত্যার সঠিক কারণ এখনও বলা যাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close