অন্যান্যঅর্থনীতিআন্তর্জাতিকওপার বাংলাখেলাধুলাজাতীয়তথ্য ও প্রযুক্তিনোয়াখালীনোয়াখালীর খবরফেনীবিনোদনবিশেষ সংবাদরাজনীতিলক্ষ্মীপুরলাইফ ষ্টাইলশিক্ষাঙ্গনসম্পাদকীয়সারাদেশস্বাস্থ্য

এইচএসসি পাসেই নির্বাচন কমিশনে চাকরির সুযোগ

বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ডাটা এন্ট্রি অপারেটর পদে সর্বমোট ৪৬৮ জনকে নিয়োগ দেবে। নির্বাচন কমিশন সচিবালয়ের আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ে শূন্য পদগুলোয় জনবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন।

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর

পদসংখ্যা: মোট ৪৬৮ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন এবং প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ লেখার গতি থাকতে হবে। আবেদনের জন্য ১ মে, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন-স্কেল: ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ টাকা (১৬তম গ্রেড) বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://ece.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ২২ মে, ২০১৯ সকাল ১০টা থেকে এবং আবেদন ও ফি প্রদানের শেষ সময় আগামী ১১ জুন, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close