রাজনীতি

খালেদা জিয়ার মুক্তির জন্য বিরাট বিস্ফোরণ-বিদ্রোহ হবে – শাহজাহান

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান বলেছেন, আজকে মানুষের মাঝে যে ক্ষোভের সৃষ্টি হয়েছে, এ ক্ষোভের প্রকাশ সহসায় ঘটবে। কোথায় কি হবে জানি না, তবে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের জন্য নোয়াখালীতে বিরাট বিস্ফোরণ হবে, একটা বড় প্রোগ্রাম হবে, বিরাট বিদ্রোহ হবে।
সোমবার (১৯ আগস্ট) দুপুরে জেলা শহর মাইজদীর রশিদ কলোনী এলাকায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের বাস ভবনে আয়োজিত বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবীকে সামনে রেখে নোয়াখালীতে স্বেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহমেদ’র সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার, বিএনপি নেতা মাহবুব আলমগীর আলো, সেচ্ছাসেবক জেলা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।

অন্যান্য বক্তারা বলেন, সরকারি দল ও পুলিশ যৌথভাবে বিএনপি ও এর অংগসংগঠনে প্রকাশ্যে কেনো সভা-সেমিনার করতে দেয় না। তারপরও সকল বাঁধা উপেক্ষা করে আজকের এ আয়োজন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করবে। বক্তারা প্রতিষ্ঠাবার্ষিকী থেকে তাদের নেত্রীকে মুক্ত করে আনার সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close