বিনোদন

হত্যার হুমকি পাচ্ছেন নুসরাত জাহান

প্রতিবেদকঃ মহালয়ার দুর্গা সেজে হত্যার হুমকি পাচ্ছেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। এ থেকে মুক্তি পেতে নিজের শুটিংয়ের সময় অতিরিক্ত নিরাপত্তার আবেদন করেছেন এ অভিনেত্রী।

স্বামী নিখিল জৈনের বস্ত্র বিপণি সংস্থার বিজ্ঞাপনের জন্য এই সাজে সেজেছেন তিনি। কিন্তু ছবি ও ভিডিও শেয়ার করার পর নেটিজেনদের সমালোচনার স্বীকার হতে হয়েছে তাকে।
গত ১৭ সেপ্টেম্বর শেয়ার করা ছবি ও ভিডিওটিতে নুসরাত জাহানের উদ্দেশে কিছু নেটিজেন অশালীন মন্তব্য করেছেন। মুসলিম হয়েও হিন্দুদের ধর্মীয় সাজ নেয়ায় তাকে নিয়ে সমালোচনা করা হয়েছে কমেন্ট বক্সে। এমনকি মেরে ফেলার হুমকি দিচ্ছে বলেও জানা গেছে।

এই মুহূর্তে ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন নুসরাত। গত ২৭ সেপ্টেম্বর বিদেশে যান তিনি। কিন্তু হুমকি পাওয়ার পর সাংসদের কলকাতা অফিসের তরফে ইতোমধ্যেই সংশ্লিষ্ট মহলে বিষয়টি জানানো হয়েছে। বিদেশের মাটিতে শুটিংয়ের সময় তার যাতে কোনো সমস্যা না হয়, সে ব্যাপারে অতিরিক্ত নিরাপত্তার আবেদন জানানো হয়েছে।

নুসরাতের কলকাতা অফিসের এক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, হত্যা হুমকি আসার পরই বিষয়টি পশ্চিমবঙ্গ রাজ্য সরকার এবং ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়কে জানানো হয়েছে। কারণ নুসরাত এখন যুক্তরাজ্যে আছেন, তাই অভিনেত্রীর নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের তরফে লন্ডনে অবস্থিত ভারতীয় দূতাবাসের সাথে কথা বলে একটি সমাধান সূত্র বের করা হয়।’

তিনি আরও জানান, ‘নুসরাত সবসময়ই ধর্মনিরপেক্ষ মনোভাবের পরিচয় দিয়ে এসেছে তাই এই ধরনের ভয় দেখিয়ে তাকে দাবিয়ে রাখা যাবে না।’

তবে এবারই নয়, এর আগে একজন হিন্দুকে (স্বামী নিখিল জৈন) বিয়ে করা, হিন্দু নারীর মতো সিঁথিতে সিন্দুর পরাসহ বিভিন্ন ঘটনায় রোষানলের শিকার হতে হয়েছে নুসরাতকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close